• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী আবু তালেব সিকদার


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫৫ পিএম;
সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী আবু তালেব সিকদার
সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী আবু তালেব সিকদার

আসন্ন ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবক ও দূর্ণীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ৫নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে জনাব আবু তালেব সিকদার আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডবাসি ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।.

মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন।জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।.

তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ৫নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৫নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন।.

দিনরাত ভোটার ও সমাজের মুরুব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময়ও করছেন।.

প্রতিবেদকের সাথে একান্ত এক সাক্ষা‌ৎকারে তি‌নি জানান, ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।.

তি‌নি আ‌রও বলেন, সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে রেখে ওয়ার্ডবাসী ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।. .

ডে-নাইট-নিউজ / কায়সার কক্সবাজার প্রতিনিধি। 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ