• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২২ এএম;
লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন
লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি : মেধাবী সাংবাদিকদের সংগঠন লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১১টায় জেলা শহরের গ্রীণচিলি চাইনিজ রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের সর্বসম্মতি ক্রমে দৈনিক খবরের কাগজের লক্ষ্মীপুর প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে সভাপতি ও দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি গাজী মমিনকে সাধারণ সম্পাদক করে মোট ১৫ সদস্যের কার্যনির্বহী কমিটি  গঠন করা হয়। .

 .

এসময় প্রধান অতিথি ছিলেন, চৌমুহনী এস এ কলেজের সাবেক অধ্যক্ষ ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল (টিআইবি) লক্ষ্মীপুর জেলা সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর জেড এম ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর মাঈন উদ্দিন পাঠান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও দৈনিক আলোকিত লক্ষ্মীপুর পত্রিকার প্রকাশক এড. মো. হাফিজুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষাবিদ অধ্যাপক গাজী গিয়াসউদ্দিন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মোহাম্মদ সাইদুল ইসলাম পাভেল, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর লক্ষ্মীপুর প্রতিনিধি মোহাম্মদ আব্বাস হোসেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি  শাকের মোহাম্মদ রাসেল ও দৈনিক করতোয়ার প্রতিনিধি এ কিউ এম শাহাব উদ্দিন।.

 .

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান সবুজ ও আমাদের অর্থনীতির জহিরুল ইসলাম শিবলু, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তা ও চ্যানেল টিটি'র জেলা প্রতিনিধি, আব্দুল মালেক নিরব, অর্থ সম্পাদক দৈনিক বর্তমান কথার কাজী ওসমান মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক ঢাকা টাইমসের রাজিব হোসেন রাজু, ক্রীড়া সম্পাদক দৈনিক জনবাণীর সাফায়েত সাকিব, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যুগান্তরের (রায়পুর) তাবারক হোসেন আজাদ, প্রচার সম্পাদক সবুজ নিশানের ফয়সাল কবির, দপ্তর সম্পাদক বাংলাদেশ সমাচারের ফয়সাল মাহমুদ, সমাজ কল্যাণ সম্পাদক, ইত্তেফাকের (ডিজিটাল) নুর উদ্দিন  জাবেদ, কার্যনিবার্হী সদস্যরা হলেন, সিনিয়র সাংবাদিক, দেশ রুপান্তরের এমজে আলম, মুক্ত খবরের আহাম্মদ আলী ও সমাচারের প্রতিনিধি রেজাউল করিম সুমন।.

 .

অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটি স্নাতক ডিগ্রিধারী এবং সক্রিয় সাংবাদিকতা করেন এমন সদস্যদের নিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।.

 . .

ডে-নাইট-নিউজ /

অন্যান্য বিভাগের জনপ্রিয় সংবাদ