• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরে সেফটি ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩৬ পিএম;
লক্ষ্মীপুরে সেফটি ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু 
লক্ষ্মীপুরে সেফটি ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে সেফটি ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদ্রাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেফটিক ট্যাংকে নেমে নিহত হয় তারা। নিহত দুজন ছাড়াও ঘটনাস্থল থেকে সাকিব হোসেন (২৩) নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। .

 .

নিহত দুই যুবকের নাম আব্দুল কাদের (২১), রবিন হোসেন (২৮)। ট্যাংকে নামার পর তাদের কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিস কে খবর দিলে উদ্ধার কাজে নামে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশগুলো উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।.

 .

নিহত কাদেরের ছোটো ভাই টুটুল বলেন, ঠিকাদার সোহেল ঝুঁকি জেনেও আমর ভাইকে সেফটি ট্যাংকে নামানো হয়েছে।.

আমি এঘটনার সুষ্ঠু বিচার চাই।  .

 .

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করে।  .

 .

অভিযুক্ত ঠিকাদার সোহেল এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।.

 .

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয় টি নিশ্চিত করে বলেন, কাদের, রবিন নামে দুই শ্রমিক কে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন। আমরা পরিক্ষা করে কাদের ও রবিন কে মৃত ঘোষণা করেছি। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত অপর শ্রমিক সাকিব কে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  . .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব 

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ