• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরে মাদরাসা ছাত্র কামরুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ০৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৯ পিএম;
লক্ষ্মীপুরে মাদরাসা ছাত্র কামরুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
লক্ষ্মীপুরে মাদরাসা ছাত্র কামরুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মাদরাসা ছাত্র শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, মাদরাসা ছাত্র কামরুল ইসলাম শুভ (১৩) হত্যার বিচারের দাবিতে লক্ষ্মীপুরের রামগঞ্জে মানববন্ধন করা হয়েছে। সোমবার (৮ জুলাই) বেলা ১১ টার দিকে রামগঞ্জ পৌরসভার সামনে লক্ষ্মীপুর-হাজীগঞ্জ সড়কে ভূক্তভোগী পরিবার ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করে। .

 .

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহত শুভর মা রেখা আক্তার, চাচা ব্যবসায়ী লিটন গাজী, দুবাই প্রবাসী জামাল হোসেন, হাবিবুর রহমান ও আনোয়ার হোসেনসহ শতাধিক নারী পুরুষ।.

 .

শুভ হত্যার বিচার চেয়ে তার মা রেখা আক্তার বলেন, শুভকে শিক্ষকরা মারধর করতো। তাদের মারধরেই আমার ছেলে মারা গেছে। হত্যাকারীরা জামিনে এসে এখম প্রকাশ্যে ঘুরছে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যার সঙ্গে জড়িতদের বিচার চাই। .

 .

শুভর চাচা লিটন গাজী বলেন, শুভকে এক বছর আগে হত্যা করা হয়েছে। এখনো আমরা বিচারের কোন অগ্রগতি দেখছি না। উল্টো হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরছে। মামলা তুলে নিতে আমাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই। .

 .

প্রসঙ্গত, নিহত শুভ রামগঞ্জ উপজেলার সাউধেরখীল গ্রামের দুবাই প্রবাসী কামাল হোসেনের ছেলে ও রামগঞ্জ মোহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের হেফজ বিভাগের ছাত্র ছিল। ২০২৩ সালের ১৮ জুন মোহাম্মদিয়া মাদরাসা থেকে মোবাইলে কল দিয়ে শুভ অসুস্থ বলে পরিবারকে জানানো হয়। মাদ্রাসা থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে পরিবারের লোকজন হাসপাতালে এসে শুভকে মৃত দেখতে পায়। একইদিন রাতে শুভর মা রেখা বাদী হয়ে রামগঞ্জ থানায় দুই শিক্ষকের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় এজাহারভূক্ত শিক্ষক শাফায়েত হোসেন ও মোস্তফা কামালকে গ্রেফতার হলেও পরে জামিন পায়। মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) তদন্তাধীন রয়েছে।.

.

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ