• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মোস্তফা কামাল মাহ্দীর জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম;
মোস্তফা কামাল মাহ্দীর জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত
মোস্তফা কামাল মাহ্দীর জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত

দেশগ্রাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মোস্তফা কামাল মাহ্দীর জন্মদিন উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (২ মে) এক আলোচনা সভা ও মিলন মেলার আয়োজন করা হয়।.

রাজধানীর আফতাবনগরে চাপওয়ালা রেস্টুরেন্টে এই আয়োজন করে জনবন্ধু মোস্তফা কামাল মাহ্দী ফ্যান ক্লাবের আহ্বায়ক কমিটি। ক্লাবের আহ্বায়ক সাদেক আহম্মদ মুরাদের সভাপতিত্বে এবং সদস্য সচিব সুজন হাসান শর্তের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন চিত্রনায়ক ওমর সানী। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দেশগ্রাম মিডিয়া সেন্টারের উপদেষ্টা সম্পাদক কবি সৈয়দ নাজমুল আহসান, সহকারী সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক লোকমান হেকিম, তৌহিদ এসোসিয়েটস এর প্রতিষ্ঠাতা মোঃ তৌহিদুজ্জামান, ওমর সানী অফিসিয়াল ফ্যান ক্লাবের সভাপতি অভিনেতা কিরণ খান, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ সুমন, দৈনিক আলোকিত সকাল-এর সাহিত্য সকাল বিভাগের প্রধান তানজিদ শুভ্র, প্রিন্সিপাল মাওলানা রাজিয়া সুলতানা প্রমুখ।.

কুরআন তেলওয়াত দিয়ে শুরু করে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম ভূঁইয়া। আলোচনা পর্ব শেষে ওমর সানীর উপস্থিতিতে কেক কাটা হয়। পরে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ক্লাবের যুগ্ম-আহবায়ক আলামিন।.

প্রধান অতিথির বক্তব্যে চিত্রনায়ক ওমর সানী বলেন, মোস্তফা কামাল মাহ্দী আমার অত্যন্ত পছন্দের মানুষ এবং আমার ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সদস্য। আগামী দিনগুলো তাঁর জন্য শুভকামনা বয়ে আনবে ইনশা-আল্লাহ এবং তাঁর জন্য আমাদের সকলের দোয়া রইলো।.

বিশেষ অতিথির বক্তব্যে কবি সৈয়দ নাজমুল আহসান বলেন, মোস্তফা কামাল মাহ্দী অনেক কষ্ট এবং সংগ্রামের মধ্য দিয়ে পথ চলা শুরু করেছে এবং তার রয়েছে অনেক ধৈর্য, আর সে কারণেই তিনি বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করতে সক্ষম হয়েছেন।.

সভাপতির বক্তব্যে সাদেক আহম্মদ মুরাদ বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে মোস্তফা কামাল মাহ্দীর সাথে আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। তার ব্যাপারে আমি সব সময়ই পজেটিভ মনোভাব পোষণ করি।.

লোকান হেকিম বলেন, মাহ্দী ভাইয়ের সকল কর্মকান্ডে আছি এবং আগামীতেও থাকবো ইনশা-আল্লাহ।.

মোস্তফা কামাল মাহ্দী তাঁর বক্তবে বলেন, মানুষের ভালোবাসায় এখনো বেঁচে আছি এবং মানুষের ভালোবাসা নিয়ে আগামী দিনেও যেন এগিয়ে যেতে পারি সে দোয়াই চাই।. .

ডে-নাইট-নিউজ / তানজিদ শুভ্রঃ 

লাইফস্টাইল বিভাগের জনপ্রিয় সংবাদ