• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ইং উদ্বোধন করা হয়েছে


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪৫ পিএম;
ফুলবাড়ীতে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ইং উদ্বোধন করা হয়েছে
ফুলবাড়ীতে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ইং উদ্বোধন করা হয়েছে

‘‘বিজ্ঞান,প্রযুক্তি ও নৈতিকতা: একসুত্রে গাঁথা’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিজ্ঞান ও প্রযুক্তি পৃষ্টপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর,ঢাকা এর তত্ত্ববধানে,ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুরের ফুলবাড়ীতে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ইং উদ্বোধন করা হয়েছে।
গতকাল (২৬ ডিসেম্বর) রোববার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের মন্ডলের সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার। অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইছার উদ্দিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মশিউর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ রুম্মান আখতার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া,কৃষি প্রযুক্তি উদ্ভাবক বিজ্ঞানী ডাঃ মোঃ আনোয়ার হোসেন।
৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ উদ্বোধন উপলক্ষে মেলায় ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী স্টোলে তাদের উদ্ভাবিত যন্ত্রপাতি প্রদর্শন করেন।
 .

.

ডে-নাইট-নিউজ / ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের জনপ্রিয় সংবাদ