• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

আসছে নির্মাতা সূর্য আহমেদ মিঠুনের দুটি অসাধারন গান


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম;
আসছে নির্মাতা সূর্য আহমেদ মিঠুনের দুটি অসাধারন গান
আসছে নির্মাতা সূর্য আহমেদ মিঠুনের দুটি অসাধারন গান

সম্প্রতি মুন্সীগঞ্জ ও মেঘনা নদীর  অপরূপ সৌন্দর্য লোকেশনে দুটি গান বিশ্বাস ও তুই কাঁদলে আকাশ কাঁদের .

সুটিং শেষ করেছে তরুণ মেধাবী  নির্মাতা সূর্য আহমেদ মিঠুন। তুই কাঁদলে আকাশ কাঁদে গানের  গীতিকার ছিলেন লিটন ঘোষ ও বিশ্বাস গানের গীতিকার ছিলেন সূর্য আহমেদ মিঠুন। দুটি গানে কন্ঠ দিয়েছেন সানি নভো। বিশ্বাস গানের সুর করেছেন পার্থ মজুমদার ও সানি নভো এবং  তুই কাদঁলে আকাশ কাঁদে গানের  সুর করেছেন পার্থ মজুমদার। দুটি  গানেরই মিউজিক করেছেন পার্থ মজুমদার।.

মডেল হিসেবে কাজ করেছেন মোহাম্মদ আসফাক রানা, জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা, জেবা জান্নাত ও সানি নভো। চিএগ্রাহক হিসেবে ছিলেন বিকাশ শাহ। সহকারী পরিচালক হিসেবে ছিলেন আমিনুল  ইসলাম মিলন ও রোমান হাসনাত। গান দুটির  ভিডিও গল্প উপস্থাপন, চিএনাট‍্য ও পরিচালনা করেছেন তরুণ মেধাবী নির্মাতা  সূর্য আহমেদ মিঠুন। গান দুটি সম্পর্কে পরিচালক বলেন, আমাদের মূল উদ্দেশ্য শুধু দর্শকদের বিনোদন দেওয়া নয়, দর্শকের বাস্তব জীবনের গল্পগুলো আমরা লেখক ও নির্মাতা পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করি সব সময়।.

তেমনি দর্শকের মন ছুয়েঁ যাওয়ার মত দুটি গল্প নিয়ে দুটি গান নির্মাণ করেছি  যা দেখে দর্শক পজেটিভ  কিছু শিখবে এবং তাদের মন ছুয়েঁ যাবে আশা করছি । এবং  দর্শকদের ভালো লাগলেই আমাদের পুরো টিমের স্বার্থকতা। গানগুলো প্রযোজনায় করেছেন সানি নভো। . .

ডে-নাইট-নিউজ /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ