• ঢাকা
  • শুক্রবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫৭ পিএম;
মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট

সূর্য আহমেদ মিঠুন  বিশেষ প্রতিনিধি :  মুজিব’ সিনেমার নায়ক অভিনেতা আরিফিন শুভকে ১০ কাঠার একটি প্লট বরাদ্দ দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে এ জমি বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া প্রযোজক লিটন হায়দারকে ৩ কাঠার একটি প্লট বরাদ্দ দেওয়া হয়েছে।গত ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয়।.

 .

রাজউক চেয়ারম্যান (সচিব) আনিছুর রহমান মিঞা গণমাধ্যমকে বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সংরক্ষিত কোটায় যথাযথ মাধ্যমে আবেদন আসলে রাজউকের বোর্ডসভায় তা আলোচনা হয়। সেখানে বোর্ডের সিদ্ধান্ত ইতিবাচক হলে তা অনুমোদন হয়। প্লট বরাদ্দের জন্য অনেক আবেদনই আসে। সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত আসলে পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে প্লট দেওয়া হয়। কারণ, পূর্বাচল ছাড়া এখন প্লট দেওয়ার মতো আর কোনো জায়গা নেই।.

 .

জানা গেছে, গত বছরের ২৭ নভেম্বর ১৮তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়। ওই বোর্ড সভাতেই অভিনেতা আরিফিন শুভর নামে ১০ কাঠা আয়তনের একটি প্লট বরাদ্দ দেওয়া হয়। পরে পূর্বাচল নতুন শহর প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিনেতা আরিফিন শুভর বসুন্ধরা আবাসিক এলাকার বাড়ির ঠিকানায় চিঠি দিয়ে বরাদ্দের সিদ্ধান্ত জানিয়ে দেন।.

 .

অন্যদিকে, প্রযোজক লিটন হায়দার গণপূর্ত মন্ত্রণালয়ে একটি প্লটের জন্য আবেদন করলে, সেই আবেদনের ভিত্তিতে মন্ত্রণালয় থেকে রাজউকের কাছে সরকারের সংরক্ষিত কোটায় প্লট বরাদ্দ দেওয়ার জন্য বলা হয়। পরে ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় ভূমি বরাদ্দ বিধিমালা অনুযায়ী রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ৩ কাঠার প্লটটি লিটন হায়দারের নামে বরাদ্দ দেয়।.

 .

সবশেষ গত ৩১ ডিসেম্বর পূর্বাচল নতুন শহর প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তাদের দু’জনকে প্লট বরাদ্দের বিষয়টি নিশ্চিত করে চিঠি দেন।.

 .

উল্লেখ্য, আরিফিন শুভ সর্বশেষ আলোচনায় আসেন গত বছর মুক্তি পাওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মুজিব চরিত্রে অভিনয় করে. .

ডে-নাইট-নিউজ /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ