• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে মাতালেন জেমস্ খ্যাত মার্শাল


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম;
ফুলবাড়ীতে মাতালেন জেমস্ খ্যাত মার্শাল
ফুলবাড়ীতে মাতালেন জেমস্ খ্যাত মার্শাল

উত্তরাঞ্চলে জেমস্রে অপর নাম মার্শাল। জেমস্ খ্যাত জেমস্ টু মার্শাল হিসেবেই পরিচিত দিনাজপুরের কৃতি সন্তান মার্শাল হোসেন। গত সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থা’র আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসবসহ বর্ষপূর্তি উৎসবে সমাপনী সাংস্কৃতিক সন্ধায় আসেন মার্শাল হোসেন।.

তিনি মঞ্চে উঠতেই তুমুল করতালিতে স্বাগত জানান দর্শকরা। আর গানের অনুরোধের ধ্বনি ছড়িয়ে পড়ে পুরো দর্শক গ্যালারিজুড়ে। ভক্তদের অনুরোধ রেখে জেমস্রে গানে গানে মঞ্চ মাতালেন তিনি। .

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেল চারটায় সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ। এতে আমন্ত্রিত অতিথিদ্বয়সহ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
আলোচনা শেষে উপজেলার এক শারীরিক অক্ষম নারীকে হুইলচেয়ার, টয়লেট চেয়ার, শীতবস্ত্রসহ শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ১০০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও পুরস্কার তুলে দেন অতিথিদ্বয়। বিকেল সাড়ে ৫টায় বর্ষপূতি উপলক্ষে কেক কাটা হয়। .

সন্ধ্যা থেকে গভীর রাত অবধি আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থা’র কার্যনির্বাহী সদস্য কংকনা রায় ও সদস্য আইরিন আক্তার হিরার যৌথ সঞ্চালনায় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপজেলাবাসী। এতে রাত ১০টায় মঞ্চ মাতান জেমস্ খ্যাত মার্শাল হোসেন। তার সাথে বাদ্যযন্ত্রে ছিলেন অক্টোপ্যাডে পলাশ দাস বাপ্পী, কিবোর্ডে প্রণয় সাহা, লীড গিটারে শাওন দাস জেভিস, সাইদুর রহমান সবুজ, বেজগিটারে জিম সাফায়েত। এছাড়াও গান পরিবেশন করেন স্থানীয় কণ্ঠশিল্পী মেডি রহমান, জান্নাতুন মাওয়া সংগঠনের প্রতিষ্ঠাতা প্লাবন শুভ, সদস্য নজরুল ইসলাম, মিনহাজ উদ্দিন সজল। এতে বাদ্যযন্ত্রে ছিলেন অক্টোপ্যাডে পলাশ দাস বাপ্পী, কিবোর্ডে প্রণয় সাহা, লীড গিটারে রাকিব হাসান, বেজগিটারে নাজমুল হাসান রতন।. .

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ