সর্বশেষ খবর
কিশোরগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণ! ঝিনাইদহে নামাজে আকামত দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত এক রামুতে মোটরসাইকেল এর ট্যাঙ্কিতে মিললো ২৫ হাজার পিস ইয়াবা ফুলবাড়ীতে আন্তর্জাতিক মানব পাচার প্রতিরোধ দিবস পালিত বিশ্বনাথে ১০৩জন অটো চালক পেলেন করোনাকালীন সরকারি সাহায্য  কবিতা: তুমি কি সত্যি ভালোবাসো আমায় বিশ্বনাথে বিএনপি নেতা আবুল কালাম কচির’র জানাজা ও দাফন সম্পন্ন! করোনায় মৃত হিন্দু ব্যক্তির সৎকার করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন ৩ বছর আগে মৃত আনোয়ার বাঁচার জন্য টিকার নিবন্ধন করতে চান ঝিনাইদহে লকডাউন যেন বজ্র আঁটুনি ফস্কা গেরো !

ফুলবাড়ীতে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু: আহত আরেক গৃহবধূ !

ফুলবাড়ীতে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু: আহত আরেক গৃহবধূ !

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার দুপুরে বজ্রপাতে জয়শ্রী রানী (৩৬) নামের এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপরদিকে পৃথক বজ্রপাতে রাজিয়া বেগম (২৫) নামের আরো এক গৃহবধূ আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউয়িনের পূর্ব মহেশপুর গ্রামে।নিহত জয়শ্রী রানী ওই গ্রামের কৃষক বিনয় চন্দ্র রায়ের স্ত্রীর এবং আহত রাজিয়া বেগম একই গ্রামের রশিদুল ইসলামের স্ত্রী।

জানা যায়, ওই দুই নারী পৃথকভাবে নিজ বাড়ির উঠানের কাজ করছিলেন। দুপুরে ভারি বর্ষণের সাথে হঠাৎ বজ্রপাতে ওই দুই গৃহবধূ মাটিতে লুপিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক জয়শ্রীকে মৃত ঘোষণা করেন এবং রাজিয়াকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আরও পড়ুন

×