সর্বশেষ খবর

চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে রোববার সকালে রোকন উদ্দিন (২০) নামের এক কলেজ ছাত্রকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ছাত্র রোকন মোল্লা শেখপাড়া গ্রামের আব্দুর রশিদ মোল্যার ছেলে।

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আপন চাচাতো ভাই শিলু মোল্লার ছুরিকাঘাতে নিজ বাড়িতে তিনি খুন হয়েছেন বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন। নিহত রোকনের চাচা ওহিদুল ইসলাম বলেন, রোববার সকালে রোকন বাড়ির পাশে নিজ জমিতে কাজ করছিলেন।

সকাল ১০টার দিকে রোকনের আরেক চাচা বাদশা মোল্যার ছেলে শিলু মোল্যসহ তুর্কী মোল্যা, করিম মোল্যা ও আরো বেশ কয়েকজন রোকনের উপর হামলা চালায়। এ সময় শিলু মোল্যার ছুরিকাঘাত করলে রোকন মাটিতে লুটিয়ে পড়ে।

তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। রোকনের মা হাজেরা খাতুন জানান, তার ছেলে এবার এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে বর্তির প্রস্তুতি নিচ্ছেলেন। কিন্তু তার স্বপ্ন পুরণ করতে দিল তা চাচাতো ভাইয়েরা।

জমি নিয়ে বিরোধের জের ধরে তাকে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘদিন ধরেই জমি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিলো। সেই বিরোধের জের ধরে কলেজছাত্র খুন হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন

×