সর্বশেষ খবর

রেডিও টুডে'র শ্রোতাদের পাঠানো চিঠি নিয়ে বই 'লাভ লেটার'  

প্রকাশিত: 17/03/2021

তানজিদ শুভ্র : 

রেডিও টুডে'র শ্রোতাদের পাঠানো চিঠি নিয়ে বই 'লাভ লেটার'  

অনার্য পাবলিকেশন্স থেকে জহিরুল ইসলাম টুটুল এর গ্রন্থনায় প্রকাশ পেতে যাচ্ছে চিঠি সংকলন ‘লাভ লেটার’। এখানে মলাটবন্দি হয়েছে ৫০টি চিঠি। বইটির প্রচ্ছদ করেছেন মৃদুল পাল। বইমেলায় বইটি অনার্য পাবলিকেশন্স লিমিটেড এর ২৪৬-২৪৯ নম্বর স্টলে পাওয়া যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন ‘অনার্য পাবলিকেশন্স’ এর ব্যবস্থাপনা পরিচালক শফিক রহমান।
 
আরজে টুটুল এর উপস্থাপনায় দেশের প্রথম বেসরকারি এফএম রেডিও স্টেশন রেডিও টুডে’র নিয়মিত আয়োজন ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’ এ প্রতি শনিবার রাত ১০ টায় অনুষ্ঠিত হয় বিশেষ সেগমেন্ট ‘লাভ লেটার’। অনুষ্ঠান শুরু হলেই শ্রোতারা ফেসবুকে বিশেষ পোস্টের মন্তব্যে তাদের প্রিয়জনকে উদ্দেশ্য করে চিঠি লিখেন। সেখান থেকে বাছাই করা চিঠিগুলো অনুষ্ঠানে পড়া হয়, সাথে গান বাজানো, বিখ্যাত চিঠি পড়ার মাধ্যমে অনুষ্ঠানটি চলতে থাকে।
 
বই সম্পর্কে টুটুল জানান, শ্রোতাদের লেখা চিঠিগুলোতে তাদের নানারকম আবেগমাখা কথাবার্তা উঠে আসে। সেইসব চিঠি থেকেই সেরা ৫০টা চিঠি বাছাই করা হয়েছে বিশেষ এই বইটিতে। সংখ্যাটা ১০০ হলেও মন্দ হতো না। তবুও প্রথম প্রয়াসে আপাতত পঞ্চাশেই সীমাবদ্ধ থাকছি।
 
আরজে টুটুল তার সহকর্মী এবং শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, শুরু থেকেই আমার এরকম সিদ্ধান্তকে দারুণভাবে উৎসাহিত করে চলেছেন আমার স্টেশনের সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর রফিকুল হক স্যার। এছাড়াও আমার সহকর্মী ফখরুল শাওন এবং সিনিয়র নিউজরুম এডিটর কবি আবিদ আজম বিভিন্ন পরামর্শ দিয়ে সার্বক্ষণিক সহযোগিতা করে যাচ্ছেন।
 
বইটি শ্রোতাদের অনুষ্ঠান শুনতে অনুপ্রাণিত করবে এবং পাঠক হৃদয়ে স্থান করে নিবে বলে প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

আরও পড়ুন

×